নিখোঁজের ২৪ ঘন্টা পর বাবা-মেয়ের মরদেহ উদ্ধার

দেশজুড়ে ডেস্ক :

নিখোঁজ হওয়ার প্রায় ২৪ ঘণ্টা পর ধলেশ্বরী নদীতেই পাওয়া গেছে বাবা ও মেয়ের মরদেহ। বৃহস্পতিবার সকাল আটটার দিকে সিংগাইর উপজেলার বায়রা খেয়াঘাট এলাকা থেকে দুজনের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

- Advertisement -

বুধবার ১১ বছর বয়সী মেয়েকে সাঁতার শেখাতে বাড়ির পাশের ধলেশ্বরী নদীতে নিয়ে গিয়েছিলেন বাবা। একপর্যায়ে পানিতে হঠাৎ ডুবে নিখোঁজ হয় মেয়ে। তাকে উদ্ধার চেষ্টার সময় অথৈ পানিতে নিখোঁজ হয়েছেন বাবাও।

- Advertisement -google news follower

মানিকগঞ্জ সদর উপজেলার বারাহির চর খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিরা সারাদিন চেষ্টা করেও কারোরই সন্ধান পাননি।

নিখোঁজ ব্যক্তি জামালপুর গ্রামের ব্যবসায়ী মহিদুর রহমান (৫০)। মেয়ে রাফা আক্তার স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

- Advertisement -islamibank

স্থানীয় ইউপি সদস্য মো. শাহজাহান বলেন, বৃহস্পতিবার সকাল থেকে স্থানীয়রা উদ্ধার কাজে নামেন। মাছ মারার বড় বরশি দিয়ে নদীর দুপাশ থেকে টেনে আনার সময় মেয়ে রাফার জামায় বরশি আটকালে তাকে উপরে তোলা হয়।

তার কিছু দূরেই বড়শিতে আটকে পড়ে মহিদুরের দেহ। পরে তাকেও উদ্ধার করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM