হাটহাজারীতে বাসের ধাক্কায় প্রাণ গেলো মাদ্রাসা ছাত্রের

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের হাটহাজারী-নাজিরহাট মহাসড়কে বাসের ধাক্কায় মোহাম্মদ ওয়াজেদ নামে ১২ বছর বয়সী এক মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থী নিহত হয়েছে।

- Advertisement -

আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে সকাল সাড়ে আটটার দিকে মির্জাপুর ইউনিয়নের চারিয়া মাদ্রাসার সামনে এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

ঘটনার পরপর হাটহাজারী-নাজিরহাট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে চারিয়া মাদ্রাসার শিক্ষার্থী ও স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করে দেয়।

নিহত মোহাম্মদ ওয়াজেদ হাটহাজারী পৌরসভার ৪ নং ওয়ার্ডের মধুমাহবুবের বাড়ীর বাসিন্দা কাঠ মিস্ত্রি মোহাম্মদ আলমগীর মিস্ত্রির ছেলে। সে আল জামিয়াতুল ইসলামিয়া কাছেমুল উলুম চারিয়া মাদ্রাসার ২য় জামাতের শিক্ষার্থী বলে জানা গেছে।

- Advertisement -islamibank

স্থানীয়রা জানায়, নিহত শিক্ষার্থী তার পরিবারের সাথে পৌরসভার ৪নং ওয়ার্ডের আলহাজ্ব আবু সৈয়দ ম্যানসনের ভাড়া বাসা নিয়ে থাকতেন। মঙ্গলবার সকালে রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রাম শহরমুখী একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫ ৭৬২৬) তাকে ধাক্কা দেয়।

এতে সড়ক থেকে দুরে ছিটকে পড়ে গুরুতর আহত হয় ওয়াজেদ। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাজিরহাট হাইওয়ে থানা পুলিশের ওসি মফিজ উদ্দিন ভূইয়া জানান, সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায় পুলিশ।

পরে লাশের সুরতহাল প্রতিবেদন এবং আইনানুগ প্রক্রিয়া শেষ করেন। লাশ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

এদিকে ঘাতক বাসটি জব্দ এবং চালককে আটক করার তথ্য দিয়েছেন হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি হাবিবুর রহমান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM