রাঙামাটিতে গুলি-চাঁদার রশিদসহ আটক ৩

রাঙামাটি শহর ও নানিয়ারচর উপজেলায় যৌথবাহিনী অভিযান চালিয়ে গুলি, নগদ টাকা ও চাঁদার রশিদসহ তিনজনকে আটক করেছে।

- Advertisement -

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

রাঙামাটি কোতোয়ালী থানার এসআই মোবারক হোসেন জানান, রাঙামাটি শহরের বনরূপা থেকে গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনী অভিযান চালিয়ে দু’জনকে আটক করে। এসময় আটক দু’জনকে তল্লাশি করে তাদের কাছ থেকে নগদ ৬ হাজার ২শ’ ৫৬ টাকা, ৭ রাউন্ড (৭.৬২ মিঃ মিঃ) গুলি এবং ২টি মোবাইল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন খাগড়াছড়ির মহলছড়ি উপজেলার ক্যাংঘাট গ্রামের দয়া মোহন চাকমার ছেলে সুপ্রকাশ চাকমা (৫২) এবং রাঙামাটির বরকল উপজেলার রকবীরছড়া গ্রামের মৃত রবিন্দ্র চাকমার ছেলে সুচিত রঞ্জন চাকমা (৪০)।

- Advertisement -islamibank

আটক দু’জনই আঞ্চলিক দল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) সদস্য বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

অপরদিকে, নানিয়াচরে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) অনিমেষ খীসাকে (৩৯) আটক করেছে যৌথবাহিনী। তিনি নানিয়ারচরের রাম হরিপাড়া গ্রামের রাজবিহারী খীসার ছেলে।

আটকের পর তাকে নানিয়ারচর থানায় সোপর্দ করা হয়েছে। এসময় তার কাছ থেকে নগদ ১২ হাজার ৩৪৫ টাকা, চাঁদা আদায়ের একটি হিসেবের বই, তিনটি চাঁদার রশিদ বই, একটি জাতীয় পরিচয়পত্র ও একটি মোবাইল উদ্ধার করা হয়।

জয়নিউজ/শফিকুর/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM