৪১ ওয়ার্ডকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে: মেয়র

সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নগরবাসীর নিরাপত্তার স্বার্থে নগরের ৪১টি ওয়ার্ডকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে। জঙ্গি ও সন্ত্রাসীদের অশুভ তৎপরতা নির্মূলে সিসি ক্যামেরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

- Advertisement -

শুক্রবার (২৯ মার্চ) রাতে নগরের নন্দনকানন হরিশ দত্ত লেইনে সিসি ক্যামেরার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

মেয়র আরো বলেন, ইতিমধ্যে নগরীতে অপরাধ প্রবণতা কমে এসেছে। প্রতিটি ব্যবসা কেন্দ্র, অভিজাত এলাকা, আবাসিক ও বাণিজ্যিক এলাকা সমূহে স্ব স্ব উদ্যোগে সিসি ক্যামেরা স্থাপন করা হলে অপরাধীরা নিয়ন্ত্রিত হবে।

নগর আওয়ামী লীগের সহসভাপতি ও চট্টগ্রাম বার কাউন্সিলের সাবেক সদস্য অ্যাডভোকেট ইব্রাহীম হোসেন বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কাউন্সিলর সলিম উল্লাহ বাচ্চু, নন্দনকানন সমাজ উন্নয়ন পরিষদ পরিষদের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ সেলিম, সহসভাপতি তসলিম ও সাখাওয়াত হোসেন।

জয়নিউজ/রুবেল/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM