গণধর্ষণের পর কিশোরীকে ফেলা হয় রাস্তায়

আনোয়ারায় গণধর্ষণ করে এক কিশোরীকে রাস্তায় ফেলে দিয়েছে ধর্ষকরা।

- Advertisement -

বুধবার (৩ জুলাই) রাত ৮টার দিকে নিজ কর্মস্থল থেকে বাড়ি চন্দনাইশে ফেরার পথে ধর্ষণের পর চৌমুহনীর কালার মার দিঘী এলাকার রাস্তার পাশে তাকে ফেলে যাওয়া হয় বলে তার পরিবারসূত্র জানিয়েছে। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মধ্যরাতে ভর্তি করানো হয়।

- Advertisement -google news follower

কিশোরীর ভগ্নিপতি জয়নিউজকে জানান, আমার শ্যালিকা ইপিজেডের একটি গার্মেন্টসে কাজ করে। রাতে সে গ্রামের বাড়ি চন্দনাইশে ফিরছিল। কিন্তু রাতে শ্যালিকার মুঠোফোন থেকে অজ্ঞাত ব্যক্তির মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। বাড়ি ফেরার পথে ৪-৫ জন মিলে তাকে অজ্ঞাতস্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে বলে সে আমাদের জানিয়েছে।

চমেক হাসপাতালের ৩৩ নং ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক নার্গিস সুলতানা জয়নিউজকে বলেন, রোগী (ধর্ষিতা) এখন আশঙ্কামুক্ত। আগের চাইতে এখন ভালো আছেন

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM