রামুতে কাঠবোঝাই ট্রাকে ইয়াবা, আটক ৩

রামুতে কাঠবোঝাই ট্রাকে অভিযান চালিয়ে ৩০ হাজার ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। আটকদের মধ্যে একজন রোহিঙ্গা নাগরিকও রয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু বাইপাস এলাকায় এ অভিযান চালানো হয়।

- Advertisement -google news follower

আটকরা হলেন, ট্রাক মালিক ও ইয়াবা পাচারকারি উখিয়ার থাইংখালী এলাকার আলী আহমদের ছেলে মোহাম্মদ ইফসুফ (৪২), ট্রাকচালক উখিয়ার কোটবাজার জালিয়াপালং এলাকার হামিদুল হকের ছেলে খাইরুল বশর (৩৮) ও ট্রাকের হেলপার উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা আলী হোছনের ছেলে মো. ইয়াছিন (২৮)।

পুলিশ জানায়, আটক ট্রাকের মালিক মোহাম্মদ ইউসুফ নিজেই এসব ইয়াবা কৌশলে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন। এছাড়া আটক হেলপার মো. ইয়াছিন রোহিঙ্গা নাগরিক।

- Advertisement -islamibank

আবুল খায়ের জয়নিউজকে বলেন, ঢাকাগামী একটি কাঠবোঝাই ট্রাক তল্লাশি করে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ট্রাকে থাকা ইয়াবা পাচারে জড়িত ট্রাকের মালিক, চালক ও হেলপারকে আটক করা হয়। এ ঘটনায় মাদক আইনে মামলার প্রক্রিয়া চলছে।

ওসি তদন্ত এসএম মিজানুর রহমান জয়নিউজকে বলেন, অভিযানে উদ্ধার করা ইয়াবা জনতার সম্মুখে গণনা করা হয়। ইয়াবা পাচারকারিদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

জয়নিউজ/খালেদ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM