জয়নিউজের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ২৬ সেপ্টেম্বর

0

চট্টগ্রামের জনপ্রিয় নিউজপোর্টাল জয়নিউজের (Joynewsbd.Com) প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুধী সমাবেশ ও গুণীজন সম্মাননার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় নগরের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে থাকবেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া। প্রধান আলোচক হিসেবে থাকবেন ভারতের জনপ্রিয় পত্রিকা দৈনিক আনন্দবাজারের সহকারী সম্পাদক অনমিত্র চট্টোপাধ্যায়।

অনুষ্ঠানে স্ব-স্ব ক্ষেত্রে অবদানের জন্য পাঁচ গুণী ব্যক্তিকে সংবর্ধনা দেওয়া হবে। তাঁরা হলেন- মুক্তিযুদ্ধে চট্টগ্রাম-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, শিক্ষায় প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও বিশিষ্ট সমাজ বিজ্ঞানী ড. অনুপম সেন, সাংবাদিকতায় অরুণ দাশগুপ্ত, সমাজসেবায় আবদুল করিম ও ক্রীড়ায় বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জয়নিউজ চেয়ারম্যান ও চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দীন। এছাড়া অনুষ্ঠানে চট্টগ্রামের বিশিষ্টজন, ব্যবসায়ী ও প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

এর আগে সকাল ১০টায় নগরের এমএ আজিজ স্টেডিয়াম থেকে চট্টগ্রাম প্রেস ক্লাব পর্যন্ত বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে ধর্ম-বর্ণ-নির্বিশেষে সকলকে আমন্ত্রণ জানিয়েছেন জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন।

আরও পড়ুন
লোড হচ্ছে...