নগ্ন ছবি ছড়ানোর দায়ে যুবক আটক

কক্সবাজারের পেকুয়ায় এক প্রবাসীর স্ত্রীর নগ্ন ছবি ছড়ানোর দায়ে তোফাইল আহমদ নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

- Advertisement -

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার টইটং ইউনিয়নের ধনিয়াকাটা এলাকা থেকে তাকে আটক করা হয়।

- Advertisement -google news follower

একইদিন ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী বাদী হয়ে পর্ণোগ্রাফি আইনে পেকুয়া থানার একটি মামলা দায়ের করেন। আটক বখাটে তোফাইল আহমদ টইটং ইউনিয়নের ভেলুয়ারপাড়া গ্রামের আশরাফজ্জামানের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারীর স্বামী গত ৭ বছর ধরে মালয়েশিয়ায় রয়েছেন। ইন্টারনেটের মাধ্যমে ইমুতে তিনি তার স্বামীর সঙ্গে যোগাযোগ রাখতেন। কিছুদিন আগে ইমু সফটওয়্যারের মাধ্যমে কথা বলতে সমস্যা দেখা দিলে ওই নারীর প্রতিবেশি তোফাইল আহমদ তা সমাধান করে দেন। ওই সুযোগে তোফাইল প্রবাসীর স্ত্রীর কিছু ছবি সেখান থেকে সরিয়ে নেন।

- Advertisement -islamibank

পরে ওইসব নগ্ন ছবির জন্য প্রবাসীর স্ত্রীর থেকে দুই লাখ টাকা দাবি করেন তোফায়েল। এতে অস্বীকৃতি জানালে তোফাইল ওই নারীর ইমু আইডিতে নগ্ন ছবি পাঠান। এসব নগ্ন ছবি সে ওই নারীর প্রবাসী স্বামী ও দেবরের কাছেও পাঠান।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, ভুক্তভোগী ওই প্রবাসীর স্ত্রী লিখিত অভিযোগ নিয়ে থানার আসলে নিয়মিত মামলা হিসেবে রেকর্ড করা হয়। পরে অভিযুক্ত তোফাইল আহমদকে আটক করা হয়।

জয়নিউজ/গিয়াস/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM