ট্রাকের ধাক্কায় প্রাণ গেল লেগুনা ড্রাইভারের

মিরসরাইয়ের নয়দুয়ার এলাকায় ট্রাকের ধাক্কায় মোহাম্মদ কামরুল ইসলাম (২৮) নামে এক লেগুনার ড্রাইভার নিহত হয়েছে। এসময় আহত হয় লেগুনার হেলপার শহীদ (২০)।

- Advertisement -

সোমবার ( ১১ নভেম্বর) ভোর ৭ টায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত কামরুল মিরসরাইয়ের মিঠাছরা গ্রামের নুরুল ইসলামের ছেলে। আহত শহীদ একই এলাকার আনুমিয়ার ছেলে। শহীদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, লেগুনা গাড়ির চাকা পাংচার হলে রাস্তার পাশে দাঁড়িয়ে চাকা পরিবর্তন করার সময় দ্রুতগামী একটি ট্রাক লেগুনাকে চাপা দিলে ঘটনাস্থলে ড্রাইভার কামরুল নিহত হয়। গুরুতর আহত হয় লেগুনার হেলপার শহিদ।

- Advertisement -islamibank

জোরারগঞ্জ হাইওয়ে থানার পুলিশ ইনচার্জ সোহেল সরকার জয়নিউজকে বলেন, নয়দুয়ার এলাকায় দাঁড়ানো লেগুনাকে একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় লেগুনার ড্রাইভার ও হেলফার। পরে তাদের মোস্তাননগর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লেগুনার ড্রাইভার কামরুলকে মৃত ঘোষণা করে। আহত শহীদকে চট্টগ্রাম মেডিকেলে হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/রিফাত/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM