এবার কোচিং সেন্টারে জেলা প্রশাসকের অভিযান

সারাদেশে অনুষ্ঠেয় জেএসসি ও জেডিসি পরীক্ষাকে কেন্দ্র করে সরকারি সিদ্ধান্ত অনুসারে জেলা প্রশাসক, চট্টগ্রামের নির্দেশনা মোতাবেক নগরীতে কোচিং সেন্টারগুলোতে অভিযান পরিচালনা করে আসছেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।

- Advertisement -

তারই ধারাবাহিকতায় বুধবার (১৩ নভেম্বর) সকাল পৌনে ৯টার দিকে জামালখান এলাকার হেমসেন লেইনে বাবলা দে কোচিং সেন্টারে অভিযান চালানো হয়।

- Advertisement -google news follower

এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এ কোচিং সেন্টারটিতে অভিযান পরিচালনা করা হয়েছে। এতে আমরা দেখেতে পেয়েছি জেএসসি ও জেডিসি পরীক্ষা চলাকালীন সময় কোচিং সেন্টার বন্ধ রাখার সরকারি নির্দেশনা থাকার পরেও বাবলা দে তার কোচিং ব্যবসা পুরোদমে চালু রেখেছেন।

- Advertisement -islamibank

তিনি আরও বলেন, অভিযানের সময় প্রায় শ’ খানেক শিক্ষার্থী কোচিং সেন্টারে উপস্থিত ছিল। এ অভিযানের সময় কোচিং সেন্টারটিকে দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ও ১৮৯ ধারা ভঙ্গের অপরাধে তিন হাজার টাকা জরিমানা করা হয়। পরে বাবলা দে এর কাছ থেকে ভবিষ্যতে সরকারি নির্দেশনা মান্য করে কোচিং সেন্টার পরিচালনা করবার মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM