ভাতিজাদের মারধরে দিনমজুর চাচা খুন

বোয়ালখালীতে ভাতিজাদের মারধরে মো. বাদশা (৪৫) নামের এক দিনমজুর খুন হয়েছেন। তিনি দুই মেয়ে ও এক ছেলের জনক।

- Advertisement -

শনিবার (১৬ নভেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার পোপাদিয়া আকুবদন্ডী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাদশা আকুবদন্ডী গ্রামের হোসেন ফকির বাড়ির মৃত আবদুস সালামের ছেলে।

- Advertisement -google news follower

নিহতের বোন হোসনে আরা বেগম জয়নিউজকে বলেন, সকাল ১১টার দিকে ভাতিজা বখতেয়ার (৩০), মিজান (২৫) ও ভাইঝি ফেরদৌস বেগমের সঙ্গে তার সম্পত্তি সংক্রান্ত বিষয়ে ঝগড়া বাঁধে। এসময় মো. বাদশা ভাতিজাদের ঝগড়া না করতে নিষেধ করলে তারা বাদশার ওপর ঝাঁপিয়ে পড়ে। তাদের মারধরে বাদশা নিস্তেজ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয়রা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নাহিদা আক্তার জয়নিউজকে বলেন, বাদশা নামের এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন। পরে দেখে তাকে মৃত ঘোষণা করা হয়।

- Advertisement -islamibank

স্থানীয়রা জানায়, বাদশারা তিন ভাই ও দুই বোন। তাদের মধ্যে হোসনে আরা বেগম বাপের বাড়িতে ভাইদের সঙ্গে বসবাস করেন।
থানার পুলিশ পরিদর্শক মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী জয়নিউজকে ববলেন, খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে বাদশার মরদেহ উদ্ধার করেছে। দায়ীদের বিরুদ্ধে অভিযোগের সত্যতা তদন্ত করে গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

জয়নিউজ/শাহীনুর/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM