বিয়ের পরের দিনই আইসিইউতে অভিনেতা দীপঙ্কর

দীর্ঘ ২২ বছর লিভ ইন রিলেশনশিপে থেকেছেন কলকাতা সিনেমা জগতের দুই পরিচিত মুখ দীপঙ্কর দে ও দোলন রায়। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) অবশেষে ৭৫ বছর বয়সে এসে দোলনকে বিয়ে করেছেন দীপঙ্কর।

- Advertisement -

বিয়ের পরেরদিন শুক্রবার (১৭ জানুয়ারি) জানা গেল অসুস্থ হয়ে আইসিইউতে ভর্তি হয়েছেন এই অভিনেতা। তার অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন স্ত্রী দোলন রায়।

- Advertisement -google news follower

ভারতীয় বাংলা পত্রিকা আনন্দবাজারকে দোলন রায় বলেছেন, শুক্রবার বিকেলবেলা শ্বাসকষ্টজনিত কারণে বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন দীপঙ্কর।

তিনি জানান, অভিনেতা দীপঙ্কর দীর্ঘদিন ধরেই সিওপিডিতে (ক্রনিক অবস্ট্রাকটিভ পালমোনারি ডিজিজ) আক্রান্ত। আজ বিকেল বেলা হঠাৎই শ্বাসকষ্ট শুরু হওয়ায় আমরা হাসপাতালে নিয়ে যাই। এই মুহূর্তে আইসিইউতে রয়েছে।

- Advertisement -islamibank

এর আগে ৭৫ বছর বয়সী দীপঙ্কর দে দীর্ঘদিন ধরেই অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে লিভ ইন রিলেশনশিপে ছিলেন। বৃহস্পতিবার কলকাতার এক রেস্তোরাঁয় বসেছিল বিয়ের আসর। সেখানে কাছের মানুষদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করেন দীপঙ্কর দে ও দোলন রায়।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM