ঢাকায় চিকিৎসাধীন হেফাজত আমির শফি শঙ্কামুক্ত

ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা আহমেদ শফির শারীরিক অবস্থার অনেকটা উন্নতি হয়েছে। তিনি বর্তমানে অনেকটা শঙ্কামুক্ত।

- Advertisement -

রোববার (১৯ এপ্রিল) বিকেলে মুঠোফোনে জয়নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন শফির ছোট ছেলে ও হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী।

- Advertisement -google news follower

তিনি বলেন, হুজুরকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে উনার শারীরিক অবস্থার উন্নতির দিকে। মূলত ফুসফুসের সংক্রমণজনিত রোগের কারণে উনাকে আইসিইউতে রাখা হয়েছে।

হেফাজত আমিরের শারীরিক সুস্থতায় জন্য ছাত্র, খালিফা, ভক্ত, মুরিদান ও দেশবাসীর কাছে দোয়া চেয়ে তাঁর একান্ত ব্যক্তিগত সহকারী মাওলানা শফিউল আলম বলেন, হুজুরের আইসিইউ সাপোর্ট প্রয়োজন না হলেও সার্ক্ষণিক নিরাপত্ততার জন্য চিকিৎসদের পরামর্শে রাখা হয়েছে। তিনি আগের চাইতে অনেকটা সুস্থ ও স্বাভাবিক রয়েছেন।

- Advertisement -islamibank

গত মঙ্গলবার (১৬ এপ্রিল) উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে চট্টগ্রাম থেকে তাকে ঢাকার গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অধ্যাপক ডা. মতিউর ইসলামের তত্ত্বাবধানে বিশেষজ্ঞ ডাক্তারদের মেডিকেল বোর্ডের মাধ্যমে তাঁর চিকিৎসা সেবা চলছে বলে জানা গেছে।

জয়নিউজ/তালেব/এসআই

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM