লক্ষ্মীপুরে পারিবারিক বিরোধে সংঘর্ষ, আহত ১০

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। শনিবার (৯ মে) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার টুমচর ও শাকচর সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

আহতদের সাড়ে ৯টার দিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ইউছুফ নামে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান চিকিৎসক। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় শাকচর এলাকার বাসিন্দা ভুট্টো গং ও হেজো মিয়া গংদের সঙ্গে পারিবারিক বিরোধের জের ধরে সকালে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে ভুট্টো গংরা লাঠি সোটা নিয়ে হেজো গংদের উপর হামলা চালায়। এসময় হেজো মিয়ার স্ত্রী শিউলী আহত হন। এ ঘটনার খবর পেয়ে শিউলীর ভাই ও ভাগ্নেরা বিষয়টি জানতে ওই বাড়িতে যান। এসময় ভুট্টোগংরা তাদের উপর দেশীয় অস্ত্র নিয়ে পাল্টা হামলা চালায়। পড়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে হেজো মিয়া গংদের ইউছুফ, সেলিম, জসীম, রিফাত, তুশার রক্তাক্ত জখম ও ভুট্টো গংয়ের ভুট্টো, মিষ্টার ও মহিমসহ উভয়পক্ষের ১০ জন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আজিজুর রহমান মিয়া জানান, সংঘর্ষের বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে পরবর্তী আইনহত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM