খলিলুর রহমান ছিলেন সমাজের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত: তথ্যমন্ত্রী

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ঝড়-ঝাপটা ও প্রতিকুলতার মধ্যেও আমাদের দল টিকে আছে তৃণমূলে খলিলূর রহমান চৌধুরীর মতো নেতাদের কারণে। তিনি এমন একজন সর্বজন শ্রদ্ধেয় এবং গ্রহণযোগ্য মুরুব্বি ছিলেন গত উপজেলা নির্বাচনে কেউ তার সঙ্গে প্রতিদ্বন্বিতা করেননি। তিনি বিনা প্রতিদ্বন্দিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি ছিলেন দেশের সর্ব বয়োজ্যেষ্ঠ উপজেলা চেয়ারম্যান।

- Advertisement -

বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা ও রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরীর জানাযা পূর্ব স্মৃতিচারণে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এসব কথা বলেন।

- Advertisement -google news follower

তথ্যমন্ত্রী বলেন, খলিলুর রহমান চৌধুরীর মতো ত্যাগী নেতা বর্তমান সমাজের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত। উপজেলা চেয়ারম্যান, পৌরসভার মেয়র, উপজেলা আওয়ামী লীগের ১৫ বছরের বেশি সভাপতির দায়িত্বে থাকার পরেও নির্লোভ এই মানুষটির ৪০ বছর আগের টিনের চালার ঘর বদলায়নি।

প্রয়াত নেতা খলিলুর রহমান চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করে তিনি বলেন, খলিলুর রহমান চৌধুরী বঙ্গবন্ধুর কর্মী ছিলেন। একজন ত্যাগী নেতা হিসেবে জীবনে কোনো লোভ-লালসা তার মধ্যে ছিল না। আমি ব্যক্তিগতভাবে একজন মুরুব্বিকে হারিয়েছি। এমন একজন মুরুব্বিকে হারালাম- যার কাছে সব দলের, মতের মানুষ যেতে পারতেন।

- Advertisement -islamibank

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমান, পৌরসভার মেয়র শাহজাহান সিকদার, জেলা পরিষদের সদস্য কামরুল ইসলাম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা ইদ্রিছ আজগর, নজরুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার প্রমুখ।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM