চট্টগ্রামে ৩ জনের মৃত্যু, শনাক্ত ১৫ হাজার ছাড়াল

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ৪১৮ জনের নমুনা পরীক্ষায় ৭৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ৬৫ জন নগরের ও ৮ জন বিভিন্ন উপজেলার।

- Advertisement -

এ নিয়ে চট্টগ্রামে ১৫ হাজার ৬৪ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১০ হাজার ৬০৩ জন নগরের ও ৪ হাজার ৪ হাজার ৪৬১ জন বিভিন্ন উপজেলার। গত ২৪ ঘন্টায় নগরে দুইজন ও উপজেলায় ১ জন মারা গেছেন। এ পর্যন্ত মারা গেছেন ২৪৩ জন। একইসময়ে ৬৯ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩ হাজার ১৩০ জন।

- Advertisement -google news follower

রোববার (৯ আগস্ট) সকালে চট্টগ্রামের সিভিল সার্জনের কার্যালয় সূত্র জয়নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, শনিবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৩০ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের করোনা মিলেছে। এর মধ্যে ১০ জন নগরের ও ১ জন উপজেলার বাসিন্দা। বিআইটিআইডিতে ১১৬ জনের নমুনা পরীক্ষায় নগরের ৬ জনের ও উপজেলার ১ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৮৪ জনের নমুনা পরীক্ষা করে নগরের ১৩ ও উপজেলার ৬ জনের করোনা মিলেছে। চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ৩৫ জনের নমুনা পরীক্ষায় নগরের ৫ জনের করোনা মিলেছে।

বেসরকারি শেভরণ ল্যাবে ১৫৩ জনের নমুনা পরীক্ষায় নগরের ৩১ জনের করোনা মিলেছে। ইম্পেরিয়াল হাসপাতালে শনিবার করোনা পরীক্ষা হয়নি।

উপজেলায় আক্রান্তদের মধ্যে লোহাগাড়ার ২, সাতকানিয়ার ১, বাঁশখালীর ১, চন্দনাইশের ১, সন্দ্বীপে ১, মিরসরাইয়ে ১ ও সীতাকুণ্ডে ১ জন রয়েছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM