বান্দরবানে যুবলীগ নেতাকে হত্যা

বান্দরবানের বাঘমারায় সন্ত্রাসীদের গুলিতে ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মংসিং উ মারমার (৩৮) হত্যা করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজবিলা ইউনিয়নের চিংক্যউ পাড়ায়  এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গরবার সন্ধ্যায় বান্দরবানে সন্ত্রাসীরা  বাড়ির পাশ্ববর্তী এলাকায় গুলি করে মংসিং উ মারমাকে হত্যা করে। তিনি জামছড়ি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। এসময় স্থানীয়দের  মধ্যে ভীতি ছড়াতে আরও কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে সন্ত্রাসীরা। খবর পেয়ে পুলিশ সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পাইহ্লা অং মারমা বলেন, সন্ত্রাসীদের গুলিতে জামছড়ি যুবলীগের সাংগঠনিক সম্পাদক নিহত হয়েছে। আধিপাত্য বিস্তারের জেরে এই হত্যাকান্ড ঘটেছে।

- Advertisement -islamibank

স্থানীয়দের দাবী, নিহত ব্যক্তি পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) রাজনীর সঙ্গে এক সময় সম্পৃক্ত ছিলো।  নতুন করে যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পান। সে বিভিন্ন ধরণের অপরাধ মূলক কর্মকান্ডের সঙ্গেও জড়িত ছিলো। হত্যাকান্ডের সঙ্গে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জেএসএস জড়িত বলে মনে করছেন স্থানীয়রা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, সন্ত্রাসীদের গুলিতে এক জনের মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাটি তদন্ত করে দেখছি।

জয়নিউজ/শাহরিয়ার/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM