চট্টগ্রামে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ৬১

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৩৭ জনের নমুনায় ৬১ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে ৫০ জন নগরের ও ১১ জন উপজেলার বাসিন্দা।

- Advertisement -

এ নিয়ে চট্টগ্রামে ১৭ হাজার ৪২৩ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। একইসময়ে নগরে করোনায় একজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মারা গেছেন ২৭৪ জন।

- Advertisement -google news follower

শনিবার (৫ সেপ্টেম্বর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জয়নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন জানান, শুক্রবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১১৫ জনের নমুনা পরীক্ষা করে নগরের ৯ জনের ও উপজেলার ১ জনের করোনা মিলেছে। বিআইটিআইডিতে ৩৭৩ জনের নমুনা পরীক্ষায় নগরের ৮ ও উপজেলার ২ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২৫৩ জনের নমুনা পরীক্ষা করে নগরের ১০ ও উপজেলার ১ জনের করোনা মিলেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২৩ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের মধ্যে করোনার জীবাণু মিলেছে।

বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ১২৮ জনের নমুনা পরীক্ষা করে নগরের ১১ জন ও উপজেলার ১ জনের মধ্যে করোনা পাওয়া গেছে। শেভরণে ৩৫ জনের নমুনা পরীক্ষায় নগরের ৬ ও উপজেলার ১ জনের করোনা মিলেছে।

জয়নিউজ/এসআই

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM