চট্টগ্রামের মানুষ না চাইলে সিআরবিতে হাসপাতাল হবে না

‘বঙ্গবন্ধু কন্যার সঙ্গে সিআরবি নিয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কথা হয়েছে। এরপর প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া আমাদের বলেছেন, প্রধানমন্ত্রী জানিয়েছেন চট্টগ্রামের মানুষ না চাইলে সিআরবিতে নতুন হাসপাতাল হবে না।’

- Advertisement -

বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান এসব কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতারা বুধবার সিআরবির প্রস্তাবিত হাসপাতাল এলাকা পরিদর্শন করে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলেন। তখন বিষয়টি নিয়ে কাদের ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ করেন। এরপর প্রধানমন্ত্রীর অভিমত ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া আমাদের জানিয়ে দেন।

মফিজুর রহমান বলেন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ আগে সিআরবি এলাকাকে হেরিটেজ ঘোষণা করেছিল। সেখানে কোনো বাণিজ্যিক বা নতুন স্থাপনা করা যাবে না। এ তথ্য পোপন করে অথবা ভুল তথ্য দিয়ে সিআরবি এলাকায় নতুন ৫০০ শয্যার হাসপাতাল ও ১০০ আসনের মেডিকেল কলেজ তৈরির উদ্যোগ নেওয়া হয়েছিল। সিআরবির বাইরে চট্টগ্রামে বড় হাসপাতাল করার মতো অনেক জায়গা আছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM