নিরাপদ খাদ্য নিশ্চিতকল্পে অভিযান

অলংকার মোড়ের ২ হোটেল ও এক ভুয়া চিকিৎসককে অর্থদণ্ড

অনলাইন ডেস্ক

নিরাপদ খাদ্য নিশ্চিতকল্পে বিশেষ অভিযান অব্যাহত রেখেছে চট্টগ্রাম জেলা প্রশাসন। ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার (৪ জুলাই) নগরীর অলংকার মোড়ে অভিযান চালানো হয়।

- Advertisement -

জেলা প্রশাসনের কাট্টলী সার্কেল ভূমি অফিসের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকীর নের্তৃত্বে পরিচালিত এ অভিযানে দুটি হোটেলকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।অলংকার মোড়, হোটেল, ভুয়া, চিকিৎসক, অর্থদণ্ড

- Advertisement -google news follower

তাছাড়া একই অভিযানে এক ভুয়া দাতের চিকিৎসককেও ২০ হাজার টাকা অর্থদণ্ড দেন ম্যাজিস্ট্রেট।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী জানান, লাইসেন্সবিহীন রেস্তোরা পরিচালনা ও বিএসটিআইয়ের অনুমোদনহীন পণ্য উৎপাদন এবং বিপণন করার অপরাধে বাংলাদেশ হোটেল ও রেস্তোরা আইন ২০১৪ এর সংশ্লিষ্ট ধারায় দুটি হোটেলকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

- Advertisement -islamibank

পাশাপাশি সব হোটেল ও রেস্তোরাকে লাইসেন্স সংগ্রহ এবং নবায়ন করার জন্য পরামর্শ ও সর্তক করে দেয়া হয়।

তাছাড়া একই অভিযানে অলংকার মোড়ে এক ভুয়া দাতের চিকিৎসককে চেম্বার পরিচালনায় মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর সংশ্লিষ্ট ধারায় ২০ হাজার টাকা জরিমানা করে সতর্ক করে দেওয়া হয়।

এ ধরনের অভিযান অব্যাহত রাখার কথা বলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী। অভিযানে উপস্থিত থেকে ম্যাজিস্ট্রেটকে আইনানুগ সহযোগিতা করেন পাহাড়তলী থানা পুলিশের একটি টিম।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM