তামিল সিনেমার জনপ্রিয় খলনায়ক বিনায়কন গ্রেফতার

বিনোদন ডেস্ক :

মালায়ালাম ও দক্ষিণী ইন্ডাস্ট্রি তামিল সিনেমার জনপ্রিয় খলনায়ক বিনায়কনকে মদ্যপ অবস্থায় গ্রেফতার করা হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক (আরজিআই) বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, গোয়া যাওয়ার জন্য কোচি থেকে বিমানে উঠেন বিনায়কনকে। হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে ইন্ডিগো গেট কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করার জন্য আটক করা হয় তাকে।

- Advertisement -google news follower

এসময় অভিনেতা বিনায়কন নেশাগ্রস্ত ছিলেন, পাবলিক প্লেসে অনিয়ন্ত্রিত আচরণ করছিলেন। পরে তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

এ ঘটনার পর বিমানবন্দরের নিরাপত্তায় নিয়োজিত সিআইএসএফ বিনায়কনকে আটক করে স্থানীয় বিমানবন্দর থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

- Advertisement -islamibank

বিমানবন্দর থানার সিআই বলরাজ বলেন, ‘একটি মামলা নথিভুক্ত করা হয়েছে এবং তদন্ত চলছে।’

নৃত্যশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেন বিনায়কন। ১৯৯৫ সালে নির্মাতা মালায়ালাম ভাষার ‘মনথিরকম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে তার। দীর্ঘ ৬ বছর বিরতি নিয়ে ‘ওনামান’ সিনেমার মাধ্যমে ফের পর্দায় ফিরেন।

এরপর থেকে নিয়মিত কাজ করছেন পর্দায়। বিভিন্ন সময় পার্শ্বচরিত্রে দেখা গেছে তাকে। আবার ভিলেন চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন।

বিশেষ করে রজনীকান্ত অভিনীত ‘জেলার’ সিনেমায় খলনায়ক হিসেবে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান বিনায়কন।

মালয়ালাম, তামিল সিনেমায় অভিনয় করে যেমন প্রশংসা কুড়িয়েছেন, তেমনি পুরস্কারও কুড়িয়েছেন এই অভিনেতা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM