পিতাকে খুন করে বিদেশ পালানোর চেষ্টা, বিমানবন্দরে ধরা ২ ছেলে

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় সম্পত্তি বিরোধের জের ধরে বৃদ্ধ বাবা নুরুল হক চৌধুরী (৬৫)কে হত্যা করে বিদেশে পালানোর চেষ্টা করেও ব্যর্থ হয়েছে প্রবাসী দুই ছেলে।

- Advertisement -

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভোরে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দুবাই পালানোর সময় ছোট ছেলে মিজানুর রহমান (২৫)কে এবং একই দিন সকাল ১০টার দিকে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে কাতার পালানোর সময় বড় ছেলে মো. নিজাম উদ্দিন (৩১)কে গ্রেপ্তার করে বিমানবন্দর ইমিগ্রেশন শাখা।

- Advertisement -google news follower

এর আগে বুধবার (১১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার বড়উঠান ইউনিয়নের শাহমীরপুর (৬ নম্বর ওয়ার্ড) ঘোয়াল বাপের এলাকার নিজ বাড়িতে দা দিয়ে কুপিয়ে পিতাকে হত্যা করে দুবাই ও কাতার প্রবাসী দুই ছেলে।

এরপর থেকে তারা পলাতক ছিল। এ ঘটনায় কর্ণফুলী থানায় হত্যা মামলা দায়ের করা হয়।

- Advertisement -islamibank

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, খবর পেয়ে থানা থেকে একটি টিম ঘটনাস্থলে যায় এবং প্রাথমিক সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়।

সিএমপি’র বন্দর জোনের উপ-কমিশনার (ডিসি) শাকিলা সোলতানা জানান, বিমানবন্দর থেকে গ্রেপ্তার ব্যক্তিকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কর্ণফুলী থানার একটি টিম ঢাকায় গ্রেপ্তার আরেক আসামিকে চট্টগ্রামে নিয়ে আসছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM