টেকনাফে মাসব্যাপী অভিযানে আটক ১১

টেকনাফে মাসব্যাপী অভিযানে ২ লাখ ৪৮ হাজার ৩৬০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। তিন রোহিঙ্গাসহ আটক করেছে ১১ জনকে। মামলা হয়েছে ১১টি। গত নভেম্বরে টেকনাফ সীমান্তের বিভিন্ন এলাকায় এসব অভিযান চালানো হয়।

- Advertisement -

‘চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ স্লোগানে মাদকবিরোধী এ অভিযান চালানো হয় বলে জয়নিউজকে জানান টেকনাফ-১ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব।

- Advertisement -google news follower

র‌্যাব জানায়, ইয়াবার উৎসভূমি হিসেবে পরিচিত কক্সবাজারের টেকনাফ সীমান্তে মাদক নির্মূল করতে বিশেষ অভিযান চালিয়ে যাচ্ছে র‌্যাব। গত নভেম্বর মাসে টেকনাফ র‌্যাব-৭ সদস্যরা বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। এ সময়ে মাদক ব্যসায়ীদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই অপরাধী নিহত হয়।

বিভিন্ন অভিযানে একটি বিদেশি পিস্তল, ১টি দেশি অস্ত্র ও গুলি, ১৪ ক্যান বিয়ার, ৫৭ হাজার ৩৫০ প্যাকেট সিগারেট উদ্ধার করা হয়। একইসঙ্গে জব্দ করা হয় মাদক পাচারে ব্যবহৃত ১টি ট্রাক, ১টি বাস ও ১টি সিএনজি অটোরিকশা।

- Advertisement -islamibank

মাদক নির্মূলে র‌্যাবের এ অভিযান অব্যাহত থাকবে বলে জয়নিউজকে জানান টেকনাফ-১ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব।

জয়নিউজ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM