পরীক্ষায় গণিতে কন্যা নম্বর পাবে ভালো, মীনের বড় ভাই গ্রাম থেকে পাঠাবে তিল কালো

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মকর রাশিতে অবস্থান করবে। চতুর্থী তিথি। সন্ধ্যা ৬টা ৪৪ মিনিট থেকে ৫মী তিথি শুরু।

- Advertisement -

মেষ রাশি : মেষ রাশির জাতক-জাতিকার আজ কর্মে ঝামেলা। পদস্থ কর্মকর্তা বাড়াবে কাজে জ্বালা। পিতার সাথে কোনো কারণে যদি হয় বিরোধ, গৃহহারা হবেন তাতে মা পারবে না করতে রোধ। বেকারদের চাকরি লাভের আছে কিছু আশা, রাজনীতিতে নেতাকর্মীর বাড়বে হতাশা। দুর্নাম আর বদনামের রয়েছে আশঙ্কা, শত্রুপক্ষ আজ বিজয়ের বাজাবে ডঙ্কা।

- Advertisement -google news follower

বৃষ রাশি: বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র হয়। চাকরির জন্য বিদেশ যাত্রায় নেই কোনো ভয়। ইউরোপ আর মধ্যপ্রাচ্যে যাওয়ার আছে যোগ। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বাড়াতে পারেন রোগ। শিক্ষক আর গবেষকের দিনটি ভালো যাবে। বিজ্ঞান আর গবেষণায় আজ সাফল্য পাবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক-জাতিকার আজ আর্থিক সঙ্কট যাবে। সকাল সকাল গৃহের দ্বারে পাওনাদার হাজির হবে। ব্যাংক ঋণ আর ব্যক্তি ঋণের জ্বালায় জ্বলবেন কত। মাল্টিপারপাস আর সুদের কাজে লাভ হবে শত শত। রাস্তাঘাটে পুলিশ মামা করবে হয়রানি। কাগজপত্র আর মামা চাচুর আশীষ সঙ্গে রাখি।

- Advertisement -islamibank

কর্কট রাশি : কর্কট রাশির জাতক-জাতিকার আজ দাম্পত্য কলহের আশঙ্কা রয়েছে প্রবল। জীবনসাথী আপনার দুর্বলতায় দেখাতে পারেন তার বল। অংশিদারী কাজে দেখা দেবে সন্দেহ আর অবিশ্বাস। একক ব্যবসায় বেচাকেনায় উঠবে নাভিশ্বাস। নতুন বিবাহিত দম্পতিদের কোথাও বেড়াতে যাওয়ার যোগ। ভোজন বিলাসীদের আজ রসনা নিবারণে হবে প্রচুর জলযোগ।

সিংহ রাশি : আজ সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো নয়। শরীর স্বাস্থ্য আর মনের অবস্থা খারাপ হবে নিশ্চয়। কর্মস্থলে সহকর্মীরা দেবে দুর্নাম। অধীনস্থ কর্মচারী নেবে সুযোগের দাম। রাস্তাঘাটে চলতে গিয়ে হতে পারে বিভ্রাট। অনৈতিক কোনো সম্পর্কের জেরে মাথায় দেবেন হাত। ধৈর্য ধরে দিনটি যদি করেন পার। সাফল্য পাবেন দ্রুত হবেন নির্ভার।

কন্যা রাশি : কন্যা রাশির জাতক-জাতিকার মনে কোকিল ডাকবে কুহু কুহু। নতুন প্রেমের জোয়ার আসবে হৃদে, আসবে মুহুর্মুহু। শিল্পকলার চর্চায় আপনার বৃদ্ধি পাবে সুনাম। প্রতিদ্বন্দ্বী সহকর্মী মিথ্যা দেবে দুর্নাম। সন্তানের সাথে হবে ভুল বোঝাবুঝি, প্রেমিকার কথা রাখতে হারাতে পারেন পুঁজি। গণিতের শিক্ষার্থীরা একটু ভালো করবেন। পরীক্ষায় গণিতে সর্বোচ্চ নম্বর পাবেন।

তুলা রাশি : তুলা রাশির জাতক-জাতিকার গৃহে অনেক জ্বালা। আত্মীয় বা মায়ের সাথে বাড়বে ঝামেলা। প্রত্যাশিত কাজকর্মে হবে ভুল বোঝাবুঝি। জমিজমা আর যানবাহনে লাভ মিথ্যে খোঁজাখুঁজি। গৃহশান্তি হানি হয়ে মন হবে চঞ্চল। মনের দুঃখে দূরে কোথাও নেবেন অন্নজল। কর্মস্থলে পদস্থ কারো আসবে সাহায্য, বিদেশেতে কর্ম হলে করবেন না অগ্রাহ্য।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি ভালো নয়। হঠাৎ করে প্রতিবেশী হানবে বিপর্যয়। ছোট ভাই-বোনের সঙ্গে মনোমালিন্যের যোগ। অপ্রত্যাশিত উড়ো খবর বাড়াবে দুর্ভোগ। বিকাশ আর রকেট এজেন্ট আর মানি একচেঞ্জ ব্যবসায়, লেনদেনে হবেন হিসাবী লোকসান যদি না মন চায়।

ধনু রাশি : ধনু রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যায়। বকেয়া টাকা আদায় করার পাবেন যে উপায়। সঞ্চয়ের চেষ্টায় অনেক আসবে বাধা। খুচরা আর পাইকারি ব্যবসায় হতে পারেন গাধা। বাড়িতে আসবে বড় কুটুম্ব অনেক লোকজন নিয়ে, উত্তম উত্তম খাদ্যের আয়োজন বাড়ি দেখবেন গিয়ে। চাকরিজীবী আর ব্যবসায়ী পেতে পারেন টাকা, বাড়িভাড়া দোকানের বিল দিতে পকেট হবে ফাঁকা।

মকর রাশি : মকর রাশির জাতক-জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। স্ত্রী আর অংশীদারের মন করতে পারেন জয়। ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। মনের মাঝে শান্তি আনুন। চক্ষুপীড়া মাথা ব্যথা দেখা দিতে পারে, একটুখানি ঘুম হলে সকল কিছু ছাড়ে। মনের মাঝে হতাশা নিরাশা আর যত সংশয়, গুলি মারেন সকল কিছুকে নেই কোনো সংশয়।

কুম্ভ রাশি : কুম্ভের জাতক-জাতিকার ব্যয়বৃদ্ধির যোগ। গ্রামের বাড়ি বা দূরে কোথাও যাওয়ার হবে রোগ। ট্রান্সপোর্ট আর রেন্ট এ কারের বাণিজ্যে অনেক লাভ। ট্র্যাভেল এজেন্টদের আজ বাড়বে কাজের চাপ। প্রবাসী আর বিদেশগামীদের পণ্যহানির ভয়। সাবধানেতে চললে পরে হবে না দ্রব্য ক্ষয়।

মীন রাশি : মীনের জাতক-জাতিকার দিনটি বড় ভালো। বন্ধুর সাহায্য পাবেন, কর্ম সফল হলো। ঠিকাদারি আর সাপ্লাই বাণিজ্যে আসবে বকেয়া বিল। বড় ভাই গ্রাম থেকে পাঠাবে কালো তিল। চাকরিজীবী নকরিজীবী আর দিনমজুর, বকেয়া বিল বেতন হবে যে মঞ্জুর। সম্পর্কে ভুল বোঝাবুঝির আছে কিছু ভয়, সবকিছু স্বাভাবিক নিলে নেই কোনো সংশয়।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM