দুপুরে আত্মসমর্পণ, মধ্যরাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’মোহাম্মদ বেলাল (৪৩) নামে এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। তার বিরুদ্ধে দুটি থানায় ১৩টি মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের মাত্র ১২ ঘণ্টা আগে বেলাল থানায় আত্মসর্মপণ করেছিল।

- Advertisement -

বুধবার (৪ সেপ্টেম্বর) রাত ১টার দিপুকে নগরীর খুলশী থানার জালালাবাদ পাহাড়ে এই বন্দুকযুদ্ধে বেলাল নিহত হয় বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -google news follower

মোহাম্মদ বেলাল (৪৩) নগরের আমবাগানে রেলওয়ে লোকোশেড কলোনির আব্দুল কাদেরের ছেলে। তাদের বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মোহনপুর গ্রামে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, বুধবার দুপুরে বেলাল নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে রাত ১টার দিকে বেলালকে অস্ত্র উদ্ধারে নিয়ে যাওয়া হয় জালালাবাদ পাহাড়ে।

- Advertisement -islamibank

এসময় বেলালকে ছিনিয়ে নিতে তার সহযোগী একদল সন্ত্রাসী পুলিশের ওপর হামলা করে। এসময় উভয়পক্ষে গোলাগুলি হয়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ বেলালকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিন রাউন্ড কার্তুজ এবং ৪টি রামদা উদ্ধার করা হয়েছে।

তার বিরুদ্ধে খুলশী থানায় ১১টি মামলা ও অন্য একটি থানায় আরও ২টি মামলা আছে।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM