নাসিরাবাদে ইয়াবাসহ ৫ নারী আটক

নগরের নাসিরাবাদ এলাকায় একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ১৭ হাজার ৬৮০ পিস ইয়াবাসহ ৫ নারীকে আটক করেছে র‌্যাব।

- Advertisement -

রোববার (২০ অক্টোবর) বিকেলে নাসিরাবাদের চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের সামনে থেকে তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতদের মধ্যে একজন ভারতীয় নাগরিক। আটক ৫ নারী আন্তর্জাতিক ইয়াবা সিন্ডিকেটের সদস্য বলে জানিয়েছে র‌্যাব।
নাসিরাবাদে ইয়াবাসহ ৫ নারী আটক

আটকরা হলেন-ভারতের উত্তরাখণ্ডের নানকমাথা এলাকার কোমল কর (২৮), ঢাকার মোহাম্মদপুর এলাকার রোজিনা বেগম (৫২) ও তার মেয়ে নাইমা বেগম (২৮) এবং মুন্সীগঞ্জের বিক্রমপুর এলাকার শাহনাজ বেগম (৫০) ও তার মেয়ে সুমাইয়া ইসলাম (২১)। এদের মধ্যে রোজিনা বেগম আগে হিন্দু ধর্মের অনুসারী ছিলেন। পরবর্তীতে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন।
রোজিনা সম্পর্কে কোমল করের খালা হন।

- Advertisement -islamibank

অভিযানে নেতৃত্ব দেওয়া র‌্যাব চট্টগ্রাম জোনের কর্মকর্তা এএসপি কাজী মো. তারেক আজিজ জয়নিউজকে বলেন, আমাদের কাছে তথ্য ছিল আন্তর্জাতিক ইয়াবা সিন্ডিকেটের পাঁচজন সদস্য একটি মাইক্রোবাসে করে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে রোববার দুপুরের মধ্যে চট্টগ্রাম নগরী অতিক্রম করবে।

এই চক্রকে ধরতে আমরা নগরীর বিভিন্নস্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করি। শেষপর্যন্ত আমরা জাকির হোসেন রোডে এসে মাইক্রোবাসটি আটকাতে সক্ষম হই। সেখানে দুটি ভ্যানিটি ব্যাগে ইয়াবাগুলো পাওয়া গেছে।’

আটক নারীরা বিভিন্নসময় ভারতেও ইয়াবা নিয়ে যাবার কথা জানিয়েছেন বলে জানান র‌্যাব কর্মকর্তা তারেক আজিজ। তিনি বলেন,‘আটক নারীরা জানিয়েছেন বিভিন্নসময় তারা কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে দেশের বিভিন্ন স্থানে, এমনকি ভারতেও বেশ কয়েকবার তারা ইয়াবা নিয়ে গেছেন। এবারের চালানটি তারা ঢাকায় নিয়ে যাচ্ছিলেন বলে জানিয়েছেন। ভারতের নাগরিক কোমল কর মাঝে মাঝে ঢাকায় আসেন এবং খালা রোজিনার বাসায় উঠেন।’

আটক পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন এই র‌্যাব কর্মকর্তা।

জয়নিউজ/আরডি/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM