দুস্থ ও পথশিশুদের পাশে ‘বাতায়ন’

স্বেচ্ছাসেবী, সেবামূলক ও অরাজনৈতিক সংগঠন ‘বাতায়ন’র উদ্যোগে দুস্থ ও পথশিশুদের মাঝে বস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

- Advertisement -

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস।

- Advertisement -google news follower

শুক্রবার (১০ জানুয়ারি) সকালে নগরের হোসেন শহীদ সোহরাওয়ার্দী রোডের চৌধুরী টাওয়ার প্রাঙ্গণে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।

দুস্থ ও পথশিশুদের পাশে ‘বাতায়ন’

- Advertisement -islamibank

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন মুক্তিযোদ্ধা মো. হারিছ। সংগঠন সভাপতি নিয়াজ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সাংস্কৃতিক সংগঠক আবদুল হালিম দোভাষ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক স্বপন কান্তি দাশ।

প্রধান অতিথির বক্তব্যে আলী আব্বাস সমাজের অসহায়, নিগৃহীত ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানানন। তিনি বলেন, অস্থির এই সময়ে ভালো কাজের জন্য সাহস প্রয়োজন। অবহেলিত মানুষের কল্যাণে এগিয়ে আসতে হবে। সন্ত্রাস-মাদকমুক্ত দেশ গড়ে তুলতে এবং উন্নত রাষ্ট্র গঠনে মানবিক মূল্যবোধসম্পন্ন মানুষ হিসেবে সমাজে নিজেদের ভূমিকা রাখতে হবে।

মুক্তিযোদ্ধা হারিছ মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়তে, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত দেশ গড়তে দেশের তরুণদের এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি প্রদীপ শীল, সহসাধারণ সম্পাদক রাজেশ চক্রবর্তীসহ সংগঠনের অন্যান্য নেতারা।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM