বোধনের শতকণ্ঠে ‘কবিতায় কথা কই’ ৭ জুলাই শুরু

বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রামের আয়োজনে আগামী ৭-১০ জুলাই চার দিনব্যাপি অনুষ্ঠিত হবে ‘কবিতায় কথা কই’ এর ২০০ তম পর্ব’। প্রতিদিন বিকাল পাঁচটায় ফেসবুক পেইজ, গ্রুপ ও ইউটিউব চ্যানেলে একযোগে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

- Advertisement -

এটি বোধন সদস্যদের নিয়মিত আবৃত্তি চর্চা ও আবৃত্তি বিষয়ক নানাবিধ পর্যালোচনামূলক একটি বৈঠকি সাপ্তাহিক প্রয়াস।
যেখানে প্রতি মঙ্গলবার মোমিন রোড চেরাগি পাহাড়ের বোধন কার্যালয়ে শিল্পী-শ্রোতা উভযয়েই মাইক্রোফোনের সামনে দাঁডান আবৃত্তি এবং আবৃত্তির তাত্ত্বিক বিশ্লেষণ নিয়ে। কিন্তু করোনার কারণে ‘কবিতাই কথা কই’ অনুষ্ঠানের ২০০ তম পর্বটি প্রযুক্তির সহায়তায় অনলাইনে অনুষ্ঠিত হবে।

- Advertisement -google news follower

শতাধিক আবৃত্তিশিল্পীর অংশগ্রহণে এ অনুষ্ঠানের সহযোগিতায় থাকবেন জাহিদুল ইসলাম, সুতপা মজুমদার, এ্যানি গুহ, হোসনে আরা তারিন, ইতু সাহা, যসশ্বী বণিক, মৃত্তিকা চক্রবর্তী, তূর্ণা দাশ, পৃথুলা চৌধুরী, তারমিন পুষ্পা, দেবলিনা চৌধুরী।

এতে ভিডিও সম্পাদনায় থাকবেন সন্দীপন সেন একা এবং সমন্বয়ক ও সহ-সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করবেন বোধনের অনুষ্ঠান সম্পাদক আবৃত্তিকার জাভেদ হোসেন এবং অর্থ সম্পাদক আবৃত্তিকার অসীম দাশ।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM