রিং রোডে মোটরসাইকেল রেসিং, প্রতিবাদ করায় হামলা

রেসিং করে উল্টো পথে মোটরসাইকেল চালানোর প্রতিবাদ করায় জহির উদ্দিন নামে এক বিচারককে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

বুধবার (৯ ডিসেম্বর) বিকেলে নগরের পতেঙ্গা থানাধীন চরপাড়া বেড়িবাঁধ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন— আলী আকবর ইকবাল ও হাসান আলী জিসান।

- Advertisement -google news follower

গ্রেফতার আলী আকবর ইকবাল চট্টগ্রামের বন্দর এলাকার আওয়ামী লীগ নেতা হাজি ইকবালের ছেলে। হামলার শিকার জহির উদ্দিন ৫ম যুগ্ম দায়রা জজ হিসেবে দায়িত্বরত রয়েছেন।

পতেঙ্গা থানার ওসি জুবায়ের সৈয়দ বলেন, বিচারকের ওপর হামলার অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

- Advertisement -islamibank

পতেঙ্গা থানার এসআই মনির হোসেন বলেন, আউটার রিং রোডে উল্টো পথে বেপরোয়াভাবে মোটরসাইকেল রেস করছিল আলী আকবর ও জিসান। বিচারক জহির উদ্দিন তাদের এমন আচরণের প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে দুইজন বিচারকের উপর হামলা চালায়।

তিনি বলেন, এসময় স্থানীয় লোকজন তাদের হাত থেকে বিচারককে উদ্ধার করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে গ্রেফতার করে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM