পটিয়ায় টেম্পু-ট্রাকের সংঘর্ষে নিহত ২

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের পটিয়ায় যাত্রীবাহি সিএনজি টেম্পুর সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুজনের মৃত্যু এবং আরো ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

- Advertisement -

আজ মঙ্গলবার ভোরের দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া ভেল্লাপাড়া ব্রিজ সংলগ্ন এলাকায় মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন, সাতকানিয়া উপজেলার দক্ষিণ মার্দশা গ্রামের ওমর ফারুকের ছেলে সুফী আলম (২৮) ও কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার ফিরোজ মিয়ার ছেলে নুরুজ্জামান (১৯)।

হাইওয়ে পুলিশ জানায়, চট্টগ্রাম শহর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রাক ভেল্লাপাড়া ব্রিজ এলাকায় পৌছালে বিপরীত দিকে থেকে আসা যাত্রীবাহি একটি সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

- Advertisement -islamibank

এতে চালকসহ ৬ জন যাত্রী আহত হন। তাদের মধ্যে মুমূর্ষু অবস্থায় সুফি আলম ও নুরুজ্জামানকে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

আহতদের মধ্যে সাজ্জাদ হোসেন নামের একজনের পরিচয় পাওয়া গেলেও বাকীদের নাম পরিচয় পাওয়া জানা যায়নি।

পটিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, ঘটনার পর ট্রাক ও টেম্পো দুটি আটক করা হলেও গাড়ি দুটির চালক পালিয়ে গেছেন।

আজ মঙ্গলবার সকালে নিহত দুজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM